প্রবীণ অভিনেতা অ্যালান আরকিন আর নেই। তার মৃত্যুর খবর তার ছেলে অ্যাডাম, ম্যাথিউ এবং অ্যান্থনি আরকিন নিশ্চিত করেছেন, সিএনএন জানিয়েছে। “আমাদের বাবা একজন শিল্পী এবং একজন মানুষ উভয়ই প্রকৃতির এক অনন্য প্রতিভাবান শক্তি ছিলেন। একজন স্নেহময় স্বামী, বাবা, দাদা এবং মহান দাদা, তিনি আদর করতেন এবং গভীরভাবে মিস করবেন,” ছেলেরা বলেছিল।

অ্যালান আরকিন 89 বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অ্যালান আরকিন ‘লিটল মিস সানশাইন’ (2006) ছবিতে তার ভূমিকার জন্য প্রচুর প্রশংসা অর্জন করেছিলেন। তিনি অকার্যকর পরিবারের দাদা এডউইন হুভারের চরিত্রে অভিনয় করেছিলেন। তার ভূমিকা সীমিত স্ক্রিন সময় ছিল কিন্তু তাকে সেরা পার্শ্ব অভিনেতার জন্য অস্কার জিতেছে। এছাড়াও তিনি 1963 সালের নাটক ‘এন্টার লাফিং’-এ ব্রডওয়ে অভিষেক অভিনয়ের জন্য একটি টনি পুরস্কার এবং 1968 সালের ‘লিটল মার্ডারস’ নাটকটি পরিচালনা করার জন্য একটি ড্রামা ডেস্ক পুরস্কার জিতেছিলেন, যেটি তিনি বড় পর্দার জন্যও পরিচালনা করেছিলেন।

আরকিন নীল সাইমনের “দ্য সানশাইন বয়েজ” এর মূল ব্রডওয়ে সংস্করণও পরিচালনা করেছিলেন, যা 500 টিরও বেশি অভিনয়ের জন্য চলেছিল। অতি সম্প্রতি, আরকিন নেটফ্লিক্স সিরিজ ‘দ্য কোমিনস্কি মেথড’-এ তার কৌতুকপূর্ণ পালার জন্য এমি, গোল্ডেন গ্লোব এবং SAG পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। দুর্ভাগ্যজনক খবরটি জানার পরে, হলিউডের ভক্ত এবং সদস্যরা সোশ্যাল মিডিয়ায় গিয়ে তাদের আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন। “আমাদের কাজ অভিনেতাদের একটি প্রজন্মকে অনুপ্রাণিত করেছে এবং আমাদের মনে করিয়ে দিয়েছে যে আমাদের শিল্প কতটা শক্তিশালী আমাদের স্থানান্তর করতে পারে। ভালভাবে বিশ্রাম নিন! দেবদূতদের ফ্লাইট আপনার বিশ্রামে গান গাইতে পারে,” ভায়োলা ডেভিস ইনস্টাগ্রামে লিখেছেন।

মাইকেল ডগলাস, যিনি অ্যালান আরকিনের সাথে নেটফ্লিক্স ড্রামেডি ‘দ্য কোমিনস্কি মেথড’-এ সহ-অভিনয় করেছিলেন, ইনস্টাগ্রামে আরকিনকে সম্মানিত করেছেন, তাকে “একজন দুর্দান্ত অভিনেতা হিসাবে অভিহিত করেছেন যার বুদ্ধিমত্তা, কমেডির অনুভূতি এবং বিগত 70 বছর ধরে পেশাদারিত্ব একটি অবিস্মরণীয় চিহ্ন রেখে গেছে। আমাদের শিল্পের উপর।” “অ্যালানের সাথে কাজ করার অভিজ্ঞতা আমার সবচেয়ে স্মরণীয় কিছু ছিল। তাকে গভীরভাবে মিস করা হবে। তার স্ত্রী সুজান এবং তার পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা,” লিখেছেন ডগলাস।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and Subscribe

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights