photo of audi parked near treesPhoto by Vlad Alexandru Popa on <a href="https://www.pexels.com/photo/photo-of-audi-parked-near-trees-1402787/" rel="nofollow">Pexels.com</a>

লম্বা অবস্থান, কমপ্যাক্ট ডিজাইন, ফিচার প্যাকড কেবিন এবং শক্তিশালী ইঞ্জিনগুলি এই মুহূর্তে গাড়ির বাজারে SUV-গুলিকে সবচেয়ে জনপ্রিয় সেগমেন্টে পরিণত করেছে৷ এই লুক কিনতে শোরুমের বাইরে ভিড় জমাচ্ছেন মানুষজন। বর্তমানে বাজারে সব কোম্পানি একাধিক এসইউভি লঞ্চ করেছে।

আপনি যদি বর্তমানে এমন গাড়ি কেনার পরিকল্পনা করছেন তাহলে সাবধান। কারণ দেশে অনেক SUV আছে যেগুলো বাজারে খারাপভাবে ফ্লপ হয়েছে। মানুষ নানা কারণে গাড়ি থেকে দূরে সরে গেছে।

Mahindra Thar: মাহিন্দ্রা আনছে নতুন SUV! স্বাধীনতা দিবসের লঞ্চ জিমনি 5-ডোর হ্যাচব্যাককে হারায়

আসুন জেনে নিই কোনগুলো এই SUV-

Renault Captur: খুব পুরোনো না হওয়া সত্ত্বেও, এই গাড়িটি ভারতীয় বাজারে পা রাখতে পারেনি। ক্রেতা আকর্ষণ করতে না পারায় গাড়ি বিক্রি কমে গেছে। গাড়িটির দাম 9.50 লাখ থেকে শুরু হয়। 5-সিটার SUV পেট্রোল এবং ডিজেল ইঞ্জিন বিকল্পগুলি পায়। গ্রাহকদের কাছ থেকে এই গাড়িটি সম্পর্কে কোনও নির্দিষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Renault Koleos: এটি বেশ ব্যয়বহুল SUV, যার দাম 23.48 লক্ষ থেকে 27 লক্ষ টাকার মধ্যে৷ যদিও ভারতে এই গাড়িতে ছাড় রয়েছে। তবে বন্ধ থাকার পরও দেশের অনেক স্থানে এখনো চলছে গাড়ি বিক্রি। এই এসইউভি দেশে একটি বড় ফ্লপ। তাই টাকা খরচ করার আগে ভাবুন।

রেনল্ট রাফালে: আকাশ থেকে মাটিতে রাফালে! রেনল্ট একটি ফাইটার জেট লুক সহ একটি রাগড এসইউভি লঞ্চ করেছে

Nissan X-Trail: এই গাড়িটি 2 লিটার ডিজেল ইঞ্জিন সহ প্রিমিয়াম সেগমেন্টে লঞ্চ করা হয়েছিল। কিন্তু আশানুরূপ উত্তর দিতে পারেননি। দাবি করা হচ্ছে, দামের কারণে এই গাড়িটিকে ভারতের বাজার থেকে সরিয়ে দেওয়া হয়েছে। Nissan X-Trail এর দাম 40 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

Volkswagen Touareg: জার্মানির Volkswagen Touareg এই দেশের গ্রাহকদের চমকে দিতে এই SUV লঞ্চ করেছে। এই গাড়িটি ভারতে সীমিত সংস্করণ হিসাবে লঞ্চ করা হয়েছিল। কিন্তু উচ্চ মূল্য ট্যাগ এবং স্থায়িত্বের অভাবের কারণে ভারতে গাড়িটি খারাপভাবে ফ্লপ হয়েছে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and Subscribe

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights