ক্রমশ গ্যাজেটের প্রতি অনুরক্ত হয়ে পড়ছে মানুষ। শুধু মোবাইল ফোন নয়, পাশাপাশি বাড়ছে নানা ধরনের অ্যাকসেসারির চাহিদা। স্মার্ট হচ্ছে সমস্ত প্রকরণ।

ইয়ারবাড ব্যবহারের প্রবণতা খুব দ্রুত বেড়েছে। শুধু গান শোনা বা কথা বলার সুবিধাই নয়, ইয়ারবাড এখন স্টাইল স্টেটমেন্ট। বিশেষত যুব সম্প্রদায় নানা আধুনিক ইয়ারবাড ব্যবহার করে স্টাইল সিম্বল হিসেবে। স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে।

বাজারে নানা রেঞ্জের ইয়ারবাড পাওয়া যায়। তবে যেহেতু যুব সম্প্রদায়ের মধ্যে এর চাহিদা সব থেকে বেশি তাই খুব দামি ডিভাইস কিনতে পারেন না অনেকেই। কিন্তু বহু সংস্থার ইয়ারবাডই রয়েছে সাধ্যের মধ্যে। এমন কিছু ইয়ারবাডের কথা জেনে নেওয়া যাক যার দাম ১৫০০ টাকার কম। BoAt-এর Airdopes এমনই একটি ইয়ারবাড।

boAt Airdopes Atom 81:
এটি boat-এর একটি সম্পূর্ণ ওয়্যারলেস ইয়ারবাড। এর শব্দের মান খুবই ভাল। boAt Airdopes Atom 81 ওজনে দারুন হালকা এবং কমপ্যাক্ট ডিজাইন। ৫০ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম, কোয়াড মিক্স ENx টেক, ১৩ মিমি ড্রাইভার, বিস্ট মোড-সহ এটি দারুন একটি ইয়ারবাডে। Amazon-এ এর দাম ১,১৯৯ টাকা।

boAt Airdopes 181 in-ear:
এটি BoAt-এর প্রিমিয়াম ডিজাইন, খুবই আকর্ষণীয়। এই ইয়ারবাডটি দারুন হালকা। BoAt Airdopes 181 in-ear শব্দের দারুন সুন্দর নিয়ন্ত্রণ বজায় রাখে। এটি ENx টেক, ASAP চার্জ, বিস্ট মোড-সহ ট্রু-ওয়্যারলেস ইয়ারবাড। Amazon থেকে কিনলে এটি পাওয়া যাবে ১,২৯৮ টাকায়।

boAt Airdopes 121v2 in-ear:
BoAt 121v2 হল একটি হালকা ওজনের এবং কমপ্যাক্ট ইয়ারবাড যার উচ্চ মানের সাউন্ড দিতে পারে। এই ইয়ারবাডগুলিতে ৮ এমএম ড্রাইভার রয়েছে এবং এটি বেস ও সাউন্ড কোয়ালিটি উন্নত করে৷ এটি ১৪ ঘন্টার একটি প্লেব্যাক টাইম এবং একটি ওয়ান টাচ কন্ট্রোল সেন্সর-সহ পাওয়া যায়৷ এর ব্যাটারি সূচকে মাইকের সঙ্গে মাল্টি-ফাংশন নিয়ন্ত্রণ যুক্ত করা রয়েছে। Amazon-এ এর দাম ১,০৯৯ টাকা।

Tags: Boat, Earphones

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights