Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews banglaBangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla

সিলভিও বার্লুসকোনির মালিকানায় বহু ইউরোপীয় শিরোপা জিতেছে এমন ফুটবল ক্লাব, এসি মিলান, সোমবার প্রাক্তন ক্লাব সভাপতি সিলভিও বার্লুসকোনিকে শ্রদ্ধা জানিয়েছে এবং এক বিবৃতিতে বলেছে, “অবিস্মরণীয় সিলভিও বারলুসকোনির মৃত্যুতে আমরা শোকাহত”।

“আগামীকাল, আমরা নতুন উচ্চাকাঙ্ক্ষার স্বপ্ন দেখব, নতুন চ্যালেঞ্জ তৈরি করব এবং নতুন বিজয়ের সন্ধান করব। যা আমাদের মধ্যে থাকা ভাল, শক্তিশালী এবং সত্যের প্রতিনিধিত্ব করবে, যারা আমাদের জীবনকে আবদ্ধ করার এই দুঃসাহসিক কাজটি ভাগ করে নিয়েছে। স্বপ্নকে মিলান বলে,” বিবৃতিটি অব্যাহত ছিল।

বার্লুসকোনি 1986 থেকে 2017 সাল পর্যন্ত মিলানে সর্বোচ্চ রাজত্ব করেছিলেন, সেই সময়ে ক্লাবটি 29টি ট্রফি জিতেছিল, যার মধ্যে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ এবং আটটি ইতালিয়ান লিগ শিরোপা রয়েছে।

কার্লো আনচেলত্তি, যিনি 1989 এবং 1990 সালে এসি মিলানের হয়ে খেলোয়াড় হিসাবে দুটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছিলেন এবং তারপরে 2003 এবং 2007 সালে ক্লাবটিকে আরও দুটি ইউরোপীয় সাফল্যের জন্য কোচিং করেছিলেন, প্রাক্তন ক্লাব সভাপতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

“আজকের দুঃখ একসাথে কাটানো সুখী মুহূর্তগুলিকে মুছে দেয় না,” রিয়াল মাদ্রিদের বর্তমান ম্যানেজার আনচেলত্তি বার্লুস্কোনির পাশে দাঁড়িয়ে থাকা তার একটি ছবি সহ টুইট করেছেন। “প্রেসিডেন্টের প্রতি অসীম কৃতজ্ঞতা রয়ে গেছে, তবে সর্বোপরি একজন বিদ্রূপাত্মক, অনুগত, বুদ্ধিমান, আন্তরিক মানুষটির প্রতি, যিনি প্রথমে একজন ফুটবল খেলোয়াড় এবং তারপর একজন কোচ হিসাবে আমার সাহসিকতার মৌলিক ভূমিকা পালন করেন। ধন্যবাদ রাষ্ট্রপতি।”

এসি মোনজা, ক্লাব বার্লুসকোনি এবং তার দীর্ঘদিনের ব্যবসায়িক অংশীদার আদ্রিয়ানো গ্যালিয়ানি 2018 সালে কেনার পরে তিনি এসি মিলানকে বিক্রি করেছিলেন বলেছিল যে প্রাক্তন ইতালীয় প্রধানমন্ত্রীর মৃত্যু একটি অপূরণীয় গর্ত রেখে গেছে।

ক্লাবটি এক বিবৃতিতে বলেছে, “অ্যাড্রিয়ানো গ্যালিয়ানি এবং এসি মনজা প্রেসিডেন্ট সিলভিও বারলুসকোনির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।” “একটি শূন্যস্থান যা কখনই পূরণ হবে না, চিরকাল আমাদের সাথে। সবকিছুর জন্য আপনাকে ধন্যবাদ রাষ্ট্রপতি।”

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like, Subscribe and Share

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights