ক্রেডিট কার্ডের মাধ্যমে Google Pay-তে UPI পেমেন্ট করতে চান। এটি কিছুটা সময় নিতে পারে, তবে আপনি নিম্নলিখিত পদ্ধতি অনুসরণ করে সেটআপ করতে পারেন:

১. প্রথমেই, আপনার একটি ক্রেডিট কার্ড থাকতে হবে যা UPI পেমেন্টের জন্য সমর্থিত হবে। এটি আপনার ব্যাংক দ্বারা প্রদান করা হবে।

২. Google Pay অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করুন। আপনি গুগল প্লে স্টোর বা আপস্টোর থেকে এটি পাবেন।

৩. অ্যাপ খোলুন এবং আপনার প্রফাইল তথ্য প্রবেশ করুন। নতুন ব্যবহারকারী হলে, আপনার মোবাইল নম্বর প্রদান করুন এবং আপনার ব্যবহারকারী নাম এবং ইমেল ঠিকানা সেট করুন।

৪. তারপরে, “যোগ করুন বা চালু করুন” অপশন সন্ধান করুন এবং ক্লিক করুন। এটি কাছাকাছি আপনার প্রোফাইলের নিচে থাকবে।

৫. এখন, “আপনার ব্যাংক অ্যাকাউন্ট যোগ করুন” বা “UPI পেমেন্ট যোগ করুন” অপশনটি সন্ধান করুন এবং ক্লিক করুন।

৬. আপনার ব্যাংক অ্যাকাউন্ট তথ্য সরবরাহ করুন, যা আপনি ইনপুট করে দিবেন। এটি আপনার ক্রেডিট কার্ড সহ আপনার ব্যাংকের সাথে সংযুক্ত হবে।

৭. তারপরে, আপনার ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করতে অপেক্ষা করুন। এটি কিছুটা সময় নিতে পারে কারণ আপনার ব্যাংক কর্তৃপক্ষগণ এটিকে নিশ্চিত করার জন্য নিরীক্ষণ করবে।

এইভাবে, আপনি আপনার ক্রেডিট কার্ডের মাধ্যমে Google Pay-তে UPI পেমেন্ট সেটআপ করতে পারবেন। এখন আপনি আপনার ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে পারবেন Google Pay-এর মাধ্যমে UPI সরঞ্জাম।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights