Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla,Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla,

হরদীপ সিং নিজ্জার, একজন মনোনীত সন্ত্রাসী এবং বিচ্ছিন্নতাবাদী সংগঠন খালিস্তান টাইগার ফোর্সের (কেটিএফ) প্রধান, কানাডায় একটি লক্ষ্যবস্তুতে গুলিবিদ্ধ হয়েছেন। পিটিআই জানিয়েছে, রবিবার রাত 8:27 মিনিটে (স্থানীয় সময়) গুরু নানক শিখ গুরুদুয়ারা সাহেবের প্রাঙ্গনে অজ্ঞাত যুবকরা নিজ্জারকে গুলি করে।

ভারত সরকার কর্তৃক প্রকাশিত একটি তালিকায় নিজ্জারের নাম উঠে এসেছে, যেখানে আরও ৪০ জন মনোনীত সন্ত্রাসীর নাম রয়েছে। গত বছর, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ) পাঞ্জাবের জলন্ধরে একজন হিন্দু পুরোহিতকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে নিজারকে 10 লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছিল। কেটিএফ দ্বারা ষড়যন্ত্রটি করা হয়েছিল।

এনআইএ-র বিবৃতিতে লেখা হয়েছে: “জলান্ধরে একজন হিন্দু পুরোহিতকে হত্যা করার জন্য কেটিএফ দ্বারা তৈরি একটি ষড়যন্ত্রের মামলায় নিজারকে এনআইএ খুঁজছে। নিজ্জার বর্তমানে কানাডায় বসবাস করছেন এবং তিনি খালিস্তান টাইগার ফোর্সের (কেটিএফ) প্রধান”।

জুলাই 2022 সালে, কেন্দ্রীয় সংস্থা জলন্ধরের ফিল্লাউর এলাকার একটি গ্রামে কেটিএফ দ্বারা হিন্দু পুরোহিত কমলদীপ শর্মাকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে নিজ্জার সহ চারজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে। এনআইএ এই মামলায় অন্য তিনজনকে চার্জশিট করেছে– কমলজিৎ শর্মা, রাম সিং ওরফে সোনা, এবং নিজরের সহযোগী আরশদ্বীপ সিং ওরফে প্রভ–কে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and SubscribeYoutub

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights