ভারতের বিভিন্ন জায়গায় তীব্র গরমে প্রায় সকলেরই অবস্থা নাজেহাল। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকটি জায়গায় তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি করা হয়েছে। এই গরম থেকে মুক্তির একমাত্র উপায় হল এসি। কিন্তু এসির দাম খানিকটা বেশি হওয়ায় তা অনেকেরই নাগালের বাইরে। কিন্তু এখন খুবই সস্তায় পাওয়া যাচ্ছে ব্র্যান্ডেড কোম্পানির স্প্লিট এসি।

জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে শুরু হয়ে গিয়েছে বিগ সেভিংস ডে সেল। এই সেল থেকে বিপুল ছাড়ে কেনাকাটা করা যাবে। এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই বিকল্পগুলিও এই সেলে দেওয়া হচ্ছে। এছাড়াও HDFC এবং কোটাক ব্যাঙ্ক কার্ডে ১০% ছাড় দেওয়া হচ্ছে। এই সেলে এসির উপরে দেওয়া হচ্ছে ধামাকা অফার। এক নজরে দেখে নেওয়া যাক সমস্ত খুঁটিনাটি।

এখানে ৭৫% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে টিভি এবং অ্যাপ্লায়েন্সে। স্প্লিট এসি সম্পর্কে কথা বললে বলতে হয় যে, গ্রাহকরা এখান থেকে ব্র্যান্ডেড এসি কিনলে বিশাল ছাড় পাবেন। এক নজরে দেখে নেওয়া যাক এসির এই ধামাকা অফার।

গ্রাহকরা ফ্লিপকার্ট থেকে ৪১% ছাড়ে Samsung Convertible 5 in 1 Cooling 2023 1.5 টন স্প্লিট মডেল বাড়িতে আনতে পারে৷ন এই এসি ৬০,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩৫,৫০০ টাকায় বাড়িতে আনা যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারের অধীনে ৪,৫০০ টাকার ছাড়ও পাওয়া যেতে পারে। এই এসি ৯৭৭.৮W এর পাওয়ার খরচ সহ বাজারে এসেছে। এটি ১১১ থেকে ১৫০ বর্গফুট পর্যন্ত জায়গার জন্য নিখুঁত হতে পারে।

LG Convertible 6-in-1 কুলিং ২০২৩ মডেলের ১.৫ টন এসি ৪ স্টার রেটিং সহ বাজারেএসেছে। এই স্প্লিট ডুয়াল ইনভার্টার এসি ৪ ওয়ে সুইং, এইচডি ফিল্টার যুক্ত। ৫১% ছাড়ের পরে, গ্রাহকরা ৮১৮৮৯ টাকার পরিবর্তে মাত্র ৩৯৯৯০ টাকায় এই এসি বাড়িতে আনতে পারবেন।

MarQ by Flipkart ২০২৩ রেঞ্জের ১.৫ টন ৩ স্টার স্প্লিট ইনভার্টার এসি MarQ টার্বো কুল প্রযুক্তির যুক্ত। এতে গ্রাহকদের ৪৫% ছাড় দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পরে, গ্রাহক এটি ৫২৯৯৯ টাকার পরিবর্তে ২৮৯৯৯ টাকায় বাড়িতে আনতে পারবেন।

এক্সচেঞ্জ অফারের অধীনে, এই এসিটি ৪৫০০ টাকা ছাড়ে কেনা যাবে। এটি ১৬২০W এর পাওয়ার যুক্ত। এই এসিতে ১ বছরের প্রোডাক্ট ওয়ারেন্টি এবং ১০ বছরের কম্প্রেসার ওয়ারেন্টি দেওয়া হয়েছে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Tags: Air Conditioner, Split ac, Summer

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights