বিজয় হাজারে ট্রফি ওয়ানডেতে এক ওভারে রেকর্ড-ব্রেকিং সাতটি ছক্কা মারার দুইশত আট দিন পর, জাতীয় নির্বাচকরা ইঙ্গিত দিয়েছেন যে তারা মহারাষ্ট্রের টপ-অর্ডার ব্যাটার রুতুরাজ গায়কওয়াড়ের রক্ষণাত্মক ক্ষমতার উপরও আস্থা রাখে।
জাতীয় নির্বাচকদের প্রাক্তন চেয়ারম্যান স্মরণ করেছেন যে উভয় ব্যাটসই তার একাডেমির ইউকে সফরের সময় কিশোর বয়সে প্রচুর রান পেয়েছিলেন।
“আমি আশা করি তারা দুজনই সুযোগ পাবে (একাদশ একাদশে),” তিনি যোগ করেছেন। “রুতুরাজকে দুই হাতে তার সুযোগ নিতে হবে এবং ধারাবাহিক হতে হবে।”
গত বছরের শেষদিকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাদা বলের হোম সিরিজের পর, রুতুরাজ মুশতাক আলী টি-টোয়েন্টি ট্রফি এবং হাজারে ওয়ানডে উভয় ক্ষেত্রেই ঘরোয়া সাদা বলের ক্রিকেটে অসাধারণ ধারাবাহিকতা প্রদর্শন করেছিলেন।
পার্কের বাইরে বাঁহাতি স্পিনারের সাত বলের ওভারটি মারার পাশাপাশি, তিনি 220 রান করেন অপরাজিত, জয়দেব উনাদকাটের সৌরাষ্ট্রের বিরুদ্ধে ফাইনালে একটি সহ আরও তিনটি সেঞ্চুরি এবং মাত্র পাঁচটি খেলায় মোট 660 রান।
তারপর আইপিএল এবং দলের প্রতি তার প্রতিশ্রুতি, মেজাজ এবং চাপ সামলানোর ক্ষমতার জন্য আরেকটি সাধুবাদ এসেছিল। যদিও তিনি শুভমান গিল (157.80 গড়ে 890 রান) এর সাথে দুর্দান্ত রান স্কোরিংয়ের সাথে মেলেনি, তবে ঋতুরাজ টি-টোয়েন্টি এক্সট্রাভ্যাঞ্জায় তার গড় (590 রান @ 147.5) প্রায় মিলেছে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and Subscribe

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights