Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla,Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla,

টিম ইন্ডিয়ার ড্যাশিং ব্যাটসম্যান এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি বিশ্বের সবচেয়ে বেশি আয় করা খেলোয়াড়দের মধ্যে রয়েছেন। একটি অনুমান অনুসারে, তার মোট সম্পত্তির পরিমাণ 1050 কোটি টাকা। বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেটার তিনি। ক্রিকেট ম্যাচ থেকে প্রাপ্ত পারিশ্রমিক ছাড়াও অন্যান্য উৎস থেকেও তিনি প্রচুর আয় করেন। কোহলি বেশ কয়েকটি স্টার্টআপ কোম্পানিতে বিনিয়োগ করেছেন। কোহলি ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট এবং সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে প্রতি বছর কোটি টাকা আয় করেন। মুম্বাই এবং গুরুগ্রামেও তার সম্পত্তি রয়েছে যার মূল্য 100 কোটি টাকারও বেশি। এছাড়াও, কোহলির অনেক দামি গাড়ি রয়েছে যার দাম প্রায় 31 কোটি টাকা। এখানে আমরা আপনাকে বলতে যাচ্ছি বিরাট কোহলি ক্রিকেট ছাড়াও কোথা থেকে আয় করেন।

বেঙ্গালুরু-ভিত্তিক ট্রেডিং এবং বিনিয়োগকারী সংস্থা স্টকগ্রো-এর মতে, কোহলির মোট মূল্য 1,050 কোটি টাকা এবং তিনি বিশ্বের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত ক্রীড়াবিদদের মধ্যে একজন। এই অনুসারে, কোহলি টিম ইন্ডিয়ার গ্রেড এ প্লাস খেলোয়াড়। এ কারণে তিনি বছরে সাত কোটি টাকা বেতন পান। তার পারিশ্রমিক প্রতিটি টেস্টের জন্য ১৫ লাখ রুপি, ওয়ানডেতে ৬ লাখ রুপি এবং টি-টোয়েন্টির জন্য ৩ লাখ রুপি। টি-টোয়েন্টি লিগে খেলার জন্য তিনি প্রতি বছর 15 কোটি রুপি পান।

স্টার্টআপে বিনিয়োগ
কোহলি বেশ কয়েকটি স্টার্টআপ কোম্পানিতে বিনিয়োগ করেছেন। এর মধ্যে রয়েছে মোবাইল গেমিং, ফ্যাশন পরিধান এবং ফিনটেক কোম্পানি। কোহলি রেস, ব্লু ট্রাইব, ইউনিভার্সাল স্পোর্টসবিজ, এমপিএল, ডিজিট এবং স্পোর্টস কনভোর মতো বেশ কয়েকটি স্টার্টআপ কোম্পানিতে বিনিয়োগ করেছেন। কোহলি 25 বছর বয়সে লন্ডন ভিত্তিক সোশ্যাল মিডিয়া স্টার্টআপ স্পোর্টস কনভোতে তার প্রথম বিনিয়োগ করেছিলেন। 2019 সালের ফেব্রুয়ারিতে, তিনি গ্যালাকটাস ফানওয়্যার প্রযুক্তিতে বিনিয়োগ করেছিলেন। এই কোম্পানি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম MPL চালায়। 2020 সালের অক্টোবরে, তিনি ফ্যাশন স্টার্টআপ ইউএসপিএল-এ 19.30 কোটি টাকা বিনিয়োগ করেছেন। অনলাইন ইন্স্যুরেন্স এগ্রিগেটর ডিজিট ইন্স্যুরেন্সেও তার বিনিয়োগ রয়েছে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and SubscribeYoutub

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights