shallow focus photo of man in blue and white adidas t shirtPhoto by Florian Doppler on <a href="https://www.pexels.com/photo/shallow-focus-photo-of-man-in-blue-and-white-adidas-t-shirt-3207473/" rel="nofollow">Pexels.com</a>

ম্যানচেস্টার ইউনাইটেড এবং চেলসি ক্লাব মেসন মাউন্টের জন্য একটি চুক্তিতে সম্মত হয়েছে। চেলসি প্রারম্ভিকভাবে £55 মিলিয়ন পরিশোধ করবে এবং তারপরে আরো £5 মিলিয়ন অ্যাড-অনের সাথে প্রদান করবে। এই চুক্তির মাধ্যমে চেলসি মাউন্টকে আকর্ষণীয় একটি বোনাস প্রদান করবে এবং মাউন্টের সাফল্যের উপর ভরসা করছে।

মাউন্ট বর্তমানে ছুটিতে আছেন এবং আগামী সপ্তাহে ইউনাইটেডের সাথে মেডিকেল পরীক্ষা করতে যাচ্ছেন। চেলসি প্রার্থীদের বিবাদ সমাধানের জন্য £70 মিলিয়ন প্রদানের আগে, দুটি ক্লাব একটি চুক্তি সম্পর্কে সম্ঝোতা করেছে। মাউন্ট, যিনি চেলসিতে পরিচালক হিসাবে মুখ্যতথ্য হবেন, তার নতুন চুক্তির পরিকল্পনা চিন্তা করছিলেন। যখন তিনি চেলসিতে থাকবেন, তখন তিনি পরের গ্রীষ্মকালে একজন ফ্রি এজেন্ট হিসাবে যাচ্ছিলেন।

প্রথম নতুন সাইনিং হিসাবে এরিক টেন হ্যাগ চেলসি থেকে যুক্ত হবেন। মাউন্ট তার বাচ্চাবেলার ক্লাবের 195টি উপস্থিতি পূর্ববর্তী এবং তিনি 2021 সালে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন। মাউন্ট ইউনাইটেডের সাথে ব্যক্তিগতভাবে চুক্তি সম্পর্কে সম্মত হয়েছেন এবং আগামীতে একটি চিকিত্সা যোগান করে যাবেন এবং টেন হ্যাগের স্কোয়াডের অংশ হবেন যখন নিউইয়র্কে প্রাক-সিজন সফর হবে। 12 জুলাইতে মাউন্টের ইউনাইটেডের বিপক্ষে প্রীতি ম্যাচ হতে পারে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Travo News

for More

Like and Subscribe

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights