ভারতের বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে ৫জি পরিষেবা। আগামী দিনে পুরো ভারত জুড়েই চালু হয়ে যাবে ৫জি সার্ভিস। এর জন্য বিভিন্ন কোম্পানি ভারতে লঞ্চ করে চলেছে একটার পর একটা ৫জি স্মার্টফোন। বর্তমানে iQOO 7 Legend ৫জি স্মার্টফোনে ধামাকা ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকরা এই অফারটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ পাবেন। যেখানে গ্রাহকরা iQoo 7 Legend ৫জি ফোনের উপরে নো কস্ট EMI-এর সুবিধাও পাবেন। এক নজরে দেখে নেওয়া যাক সমস্ত খুঁটিনাটি।

এই ফোনটি ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করে। এর সঙ্গে কোম্পানি এই ফোনে HD+ ডিসপ্লে এবং ১২০ HZ রিফ্রেশ রেট দিয়েছে। এই ফোনটি Android 11 OS ভিত্তিক সর্বশেষ হাউস অপারেটিং সিস্টেমে চলে।

iQOO 7 Legend 5G ফোনের দাম এবং ছাড় –

Amazon-এর সাইটে এই iQOO 7 Legend 5G ফোনটির দাম ৪৪৯৯০ টাকা। কিন্তু বর্তমানে গ্রাহকরা এটি ১১ শতাংশ ছাড়ে মাত্র ৩৯৯৯০ টাকায় কিনতে পারবেন। একই সঙ্গে অ্যামাজনে ব্যাঙ্ক অফারের সঙ্গে নো-কস্ট ইএমআই-এর সুবিধাও দেওয়া হচ্ছে।

এক নজরে দেখে নেওয়া যাক iQOO 7 Legend 5G ফোনের ফিচার, ক্যামেরা এবং ব্যাটারি –

ডিসপ্লে এবং সফ্টওয়্যার –

এই স্মার্টফোনটিতে একটি ৬.৬২ ইঞ্চির ফুলএইচডি + (২৪০০×১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে। এর রিফ্রেশ রেট ১২০ Hz এবং অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ফোনটি Android 11 ভিত্তিক Funtouch OS-এ চলে।

প্রসেসর, RAM এবং স্টোরেজ –

iQOO 7 Legend 5G ফোনে Qualcomm Snapdragon 888 SoC সহ ১২ GB পর্যন্ত LPDDR5 RAM এবং ২৫৬ GB পর্যন্ত UFS 3.1 স্টোরেজ রয়েছে।

ক্যামেরা সেটআপ –

ফোনের ব্যাকে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। ৪৮ মেগাপিক্সেলের Sony IMX598 প্রাইমারি সেন্সর, যার অ্যাপারচার F/1.79। ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর, যার অ্যাপারচার F/2.2 এবং ১৩ মেগাপিক্সেলের পোর্ট্রেট সেন্সর, যার অ্যাপারচার F/2.46। সেলফির জন্য একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে, যার অ্যাপারচার F/2.0।

কানেক্টিভিটি –

ফোনটিতে ৫জি কানেক্টিভিটি, Wi-Fi 6, ব্লুটুথ ভার্সন 5.2, ব্লুটুথ ভার্সন 5.2, GPS, A-GPS, NFC এবং USB Type-C পোর্ট চার্জ করার জন্য রয়েছে। এই ফোনে সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ব্যাটারি –

iQOO 7 Legend 5G ফোনে ডুয়াল-সেল ৪০০০ mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৬W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights