ভারতে লঞ্চ হয়েছে একটি ধামাকাদার স্মার্টফোন। ২০০ মেগাপিক্সেল যুক্ত এই ফোন নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে। সেই স্মার্টফোনটি হল Realme 11 Pro 5G সিরিজের ফোন। এই সিরিজের অধীনে ভারতে Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G লঞ্চ করা হয়েছে। এই ফোনগুলি প্রথমে চিনে লঞ্চ করা হয়েছিল। Realme 11 Pro 5G সিরিজের ফোনের মধ্যে রয়েছে কার্ভড ডিসপ্লে সহ MediaTek Dimensity 7050 প্রসেসর এবং বিভিন্ন ধরনের আধুনিক ফিচার। এক নজরে দেখে নেওয়া যাক Realme 11 Pro 5G সিরিজের ফোনের সমস্ত খুঁটিনাটি।

Realme 11 Pro 5G ফোনের ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা, ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। এটি আগামী ১৬ জুন থেকে অ্যামাজনে বিক্রি করা শুরু হবে।

অন্য দিকে, Realme 11 Pro+ 5G-র কথা বলতে গেলে, এর ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৭,৯৯৯ টাকা এবং ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। এই ফোনের বিক্রি শুরু হবে আগামী ১৫ জুন থেকে। গ্রাহকরা নির্বাচিত ব্যাঙ্কগুলির মাধ্যমে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন।

Realme 11 Pro 5G এবং Realme 11 Pro+ 5G-এর ফিচার সম্পর্কে কথা বললে বলতে হয় যে, এতে রয়েছে ৩৬০Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি ৬.৭ ইঞ্চির ফুল HD+ (১০৮০ x ২৪১০ পিক্সেল) কার্ভড ডিসপ্লে।

ডুয়াল-সিম ন্যানো সাপোর্ট সহ এই ফোনগুলি Android ১৩ ভিত্তিক Realme UI ৪.০-এ চলে। এটি Mali-G68 GPU এবং ১২ জিবি পর্যন্ত RAM সহ একটি অক্টা-কোর ৬nm MediaTek Dimensity ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত।

ফটোগ্রাফির জন্য, Realme 11 Pro 5G ফোনের ব্যাকে ১০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। অন্য দিকে Realme 11 Pro+ 5G ফোনের ব্যাকে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফির জন্য এতে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

দুটি ফোনেই রয়েছে ৫০০০ mAh ব্যাটারি। কিন্তু, Realme 11 Pro+ ফোনে ১০০W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে এবং Realme 11 Pro ফোনে ৬৭W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

Tags: Realme, Smartphone

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights