চিনা স্মার্টফোন নির্মাতা কোম্পানি Realme আগামী সপ্তাহে ভারতে তাদের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। জনপ্রিয় কোম্পানি Realme ভারতে তাঁদের Realme 11 Pro সিরিজের ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। জানা গিয়েছে যে, Realme কোম্পানি আগামী ৮ জুন Realme 11 Pro সিরিজের ফোন লঞ্চ করতে চলেছে। এই Realme 11 Pro সিরিজের অধীনে, Realme কোম্পানি তাদের দুটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে। সেই দুটি নতুন ফোন হল Realme 11 Pro এবং Realme 11 Pro+। এক নজরে দেখে নেওয়া যাক Realme কোম্পানির Realme 11 Pro সিরিজের ফোনের সকল খুঁটিনাটি।

Realme 11 Pro সিরিজের ফোন লঞ্চের আগে ডিভাইসটির র‍্যাম এবং স্টোরেজ অপশনও প্রকাশ্যে এসেছে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী নতুন এই ফোনের লঞ্চ অফার এবং প্রি-অর্ডারের তারিখও প্রকাশিত হয়েছে। সেখানে Realme 11 Pro সিরিজের ফোনের দামেরও উল্লেখ করা হয়েছে।

Realme 11 Pro সিরিজের ফোনের সঙ্গে বিনামূল্যে পাওয়া যাবে ৪৪৯৯ টাকা মূল্যের স্মার্টওয়াচ –

টিপস্টার সুধাংশু আম্ভোর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে Realme 11 Pro সিরিজের ফোনের প্রি-অর্ডারের তারিখ, সময় এবং অফারগুলি প্রকাশ করা হয়েছে। সেই পোস্ট অনুযায়ী Realme 11 Pro সিরিজের ফোন আগামী ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত প্রি-বুক করা যাবে। বিশেষ বিষয় হল এই স্মার্টফোনের প্রি-বুকিং করলে, গ্রাহকরা ফোনের সঙ্গে বিনামূল্যে পাবেন ৪৪৯৯ টাকার Realme Watch 2 Pro।

Realme 11 Pro এবং Realme 11 Pro+ এর সম্ভাব্য ফিচার –

Realme 11 Pro এবং Realme 11 Pro+ ফোনে থাকতে পারে একটি ৬.৭ ইঞ্চির AMOLED ডিসপ্লে। এর মধ্যে, FHD + রেজোলিউশনের সঙ্গে ১২০Hz এর রিফ্রেশ রেট থাকতে পারে। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Realme 11 Pro ফোন ৩টি ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। সেগুলি হল ৮ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২৩ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। Realme 11 Pro+ ফোন পাওয়া যেতে পারে ৮ জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২জিবি RAM + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে।

ফোনের দাম –

টিপস্টার পারস গুগলানি ফোনের দাম জানিয়েছেন। তাঁর মতে, Realme 11 Pro ৫জি ফোন ইউরোপে দুটি স্টোরেজ বিকল্পে লঞ্চ হবে এবং ফোনের প্রারম্ভিক মূল্য হতে পারে ৩১০ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় প্রায় ২৭,০০০ টাকা।

Tags: Realme, Smartphones

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights