অনলাইন ডেটিং সাইটে মনের মানুষ খোঁজা এবার আরও সহজ হতে চলেছে। সৌজন্যে এইআই (AI)! আসলে Tinder কিংবা Bumble-এর মতো অনলাইন ডেটিং সাইটে ব্যবহারকারীদের প্রোফাইল ডেভেলপ করার জন্য সাহায্য করবে AI!

এত দিন ব্যবহারকারীরা নিজের পছন্দ মতো প্রোফাইল পিকচার বাছতেন এবং বায়ো লিখতেন। তবে এতে সম্ভাব্য যোগ্য সঙ্গী খুঁজে পাওয়া বেশ মুশকিলই বটে! কিন্তু সঠিক সম্ভাব্য সঙ্গীর কথা মাথায় রেখেই ব্যবহারকারীদের জন্য AI প্রস্তুত করবে বায়ো।

এটি কীভাবে সঙ্গী খোঁজার ক্ষেত্রে সাহায্য করবে?

Tinder এবং Bumble-এ এক জন ভাল সঙ্গী খুঁজে পাওয়ার জন্য একটি ঠিকঠাক আর ভাল বায়ো লিখতে হয়। আসলে অনলাইন প্রোফাইল তৈরি করার পদ্ধতি জানা না থাকলে সঙ্গী খুঁজে পাওয়া কঠিন হয়ে দাঁড়াবে। আসলে অনলাইনে সঙ্গীর খোঁজ অনেকটাই নির্ভর করে ব্যবহারকারীর প্রোফাইল পিকচার এবং বায়োর উপর। এমন পরিস্থিতিতে টিন্ডার এবং বাম্বলে ভাল ভাবে প্রোফাইল তৈরি করার ক্ষেত্রে AI-এর সহায়তা মিলবে।

Tinder এবং Bumble-এ প্রাপ্ত সুবিধার প্রসঙ্গে দাবি করা হচ্ছে যে, এই উভয় প্ল্যাটফর্মে ব্যবহারকারীরা জেনারেটিভ AI ব্যবহার করে বায়ো লিখতে পারবেন। তাছাড়াও এর সাহায্যে ব্যবহারকারী মাত্র ৫ মিনিটের মধ্যে একটি বায়ো লিখতে সক্ষম হবেন।

Tinder এবং Bumble-এ AI কীভাবে বায়ো লিখবে?

এই পরিষেবাটির জন্য lovegenius.io ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। এখানে ব্যবহারকারীকে কিছু প্রশ্ন করা হবে। ব্যবহারকারীর লিঙ্গ, জায়গা প্রভৃতি বিষয়েও জিজ্ঞাসা করা হবে। এর পাশাপাশি এই ওয়েবসাইটে আরও কিছু প্রশ্নের সম্মুখীন হতে পারেন ব্যবহারকারী। এর পরে কয়েক মিনিটের মধ্যে ব্যবহারকারীর জন্য ৫টি বায়ো উপস্থাপন করবে AI। এর মধ্যে থেকে যে কোনও একটি বেছে নিতে পারেন। এর পরে বায়োটি কপি করে Tinder এবং Bumble-এ পেস্ট করতে পারেন।

এই পরিষেবাটি কি বিনামূল্যে মিলবে?

না! বিনামূল্যে নয়, বরং এর জন্য গুনতে হবে একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ। অর্থাৎ lovegenius.io-র প্রিমিয়াম পরিষেবার জন্য ২.৯৯ ডলার দিতে হবে। lovegenius.io-এর দাবি, এতে ম্যাচের সম্ভাবনা ৪.৭ গুণ বেড়ে যাবে।

Tags: Bumble, Dating App, Tinder

-Travo News

for More

Like and Subscribe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights