Bangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews banglaBangla news, bangla travonews, Lifestyle, TODAY TRAVO NEWS, TODAY TRAVONEWS, todaytravonews, TRAVEL TRAVONEWS, TRAVO BREAKING NEWS, TRAVO BREAKING NEWSW, TRAVO NEWS, TRAVO NEWS BANGLA, TRAVO NEWS LIVE, TRAVO NEWS TODAY, TRAVOBREAKING NEWS, TRAVONEWS, travonews bangla, TRAVONEWS LIVE, TRAVONEWS TODAY, TRAVONEWS TODY, travonewsbangla, travonewstoday, travonewstodaytoday, travonewstodaytoday travonewstravonews bangla

Xiaomi তার সর্বশেষ ট্যাবলেট, Xiaomi Pad 6, ভারতে 13 জুন রিলিজ করার প্রস্তুতি নিচ্ছে৷ এই ট্যাবলেটটি সাত বছর পর ভারতীয় ট্যাবলেট বাজারে Xiaomi-এর প্রত্যাবর্তনকে চিহ্নিত করে৷ প্যাড 6 প্রাথমিকভাবে “প্রো” সংস্করণ সহ এপ্রিল মাসে চীনে চালু করা হয়েছিল, তবে আপাতত ভারতে প্রো ভেরিয়েন্টটি চালু হওয়ার সম্ভাবনা কম।

Xiaomi Pad 6-এর দাম 6GB RAM এবং 128GB স্টোরেজ সহ বেস মডেলের জন্য চীনে CNY 1,999 (প্রায় ₹23,100)। 8GB/128GB ভেরিয়েন্টটি CNY 2,099 (প্রায় ₹24,250) এ উপলব্ধ, যেখানে সর্বোচ্চ কনফিগারেশন, 8GB RAM এবং 256GB স্টোরেজ সমন্বিত, CNY 2,399 (প্রায় ₹27,700) এ কেনা যাবে।

Xiaomi এর আগের ট্যাবলেট, প্যাড 5, ভারতে 6GB/128GB সংস্করণের জন্য প্রাথমিক মূল্য ₹26,999 সহ লঞ্চ করা হয়েছিল, যেখানে 6GB/256GB মডেলের দাম ছিল ₹28,999। Xiaomi Pad 6 প্রকাশের আগে, Pad 5-এর উভয় ভেরিয়েন্টের দাম ₹1,000 পর্যন্ত কমানো হয়েছে।

Xiaomi Pad 6, এর চাইনিজ সংস্করণে, একটি 11-ইঞ্চি 2.8K LCD ডিসপ্লের সাথে আসে যা 144Hz এর উচ্চ রিফ্রেশ রেট এবং 550nits পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা নিয়ে আসে। স্ক্রিনটি HDR10+ এবং ডলবি ভিশন সমর্থন করে, এবং এটি কর্নিং গরিলা গ্লাস 3 দ্বারা সুরক্ষিত। ট্যাবলেটের কার্যকারিতা চালানো হচ্ছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 870 প্রসেসর, যেখানে একটি বড় 8,840mAh ব্যাটারি এটির ক্রিয়াকলাপকে জ্বালানি দেয় এবং 33W দ্রুত চার্জিং সমর্থন করে।

স্পেসিফিকেশনের কথা বলতে গেলে, Xiaomi Pad 6 এর পিছনে একটি 13MP প্রধান ক্যামেরা এবং ফটো এবং ভিডিওগুলি ক্যাপচার করার জন্য একটি 8MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে৷ এটি MIUI 14 সফ্টওয়্যারে কাজ করে, যা Android 13-এর উপর ভিত্তি করে তৈরি৷ চীনে, Xiaomi প্যাড 6-এর জন্য একটি কাস্টম কীবোর্ড এবং স্টাইলাসের মতো ঐচ্ছিক আনুষাঙ্গিক সরবরাহ করে৷ এই আনুষাঙ্গিকগুলি ভারতেও চালু করা হবে বলে আশা করা হচ্ছে, Xiaomi-এর ভারত দ্বারা নির্দেশিত হাইপ রিল

Xiaomi Pad 6 এর মসৃণ এবং লাইটওয়েট ডিজাইনের সাথে আলাদা, যেখানে একটি অল-মেটাল নির্মাণ বৈশিষ্ট্য রয়েছে যা মাত্র 6.51 মিমি পুরু এবং 490 গ্রাম ওজনের। উল্লেখযোগ্যভাবে, এটি Xiaomi-এর দ্বিতীয়-প্রজন্মের স্মার্ট পেন স্টাইলাস সমর্থন করে।

উপরন্তু, প্যাড 6-এর পাশাপাশি, Xiaomi সাশ্রয়ী মূল্যের Redmi Buds 4 Active ওয়্যারলেস ইয়ারবাড উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। এই আসন্ন লঞ্চের আরও আপডেটের জন্য সাথে থাকুন।

TRAVONEWS BANGLA সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন TRAVONEWS.IN বাংলার ওয়েবসাইটে

-Travo News

for More

Like, Subscribe and Share

Youtube

Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights